Generic selectors
Exact matches only
Search in title
Search in content
Post Type Selectors

শ্রীলঙ্কা সরকার পাবলিক প্রকিউরমেন্টে দক্ষতা বৃদ্ধির জন্য প্রকল্প গ্রহন করেছে

Facebook
Twitter
LinkedIn

সরকারী ক্রয় এবং আর্থিক পরিচালনা কার্যক্রমে স্বচ্ছতা ও দক্ষতা উন্নয়নে PSEP প্রকল্পের মাধ্যমে বিশ্ব ব্যাংক শ্রীলঙ্কা সরকারকে $২৫ মিলিয়ন ঋণ অনুমোদন করেছে। এই প্রকল্পের মেয়াদ ৫ বছর।

The Public Sector Efficiency Strengthening Project (PSEP)” প্রকল্পটি দক্ষতা উন্নত করতে এবং আরও ভাল পরিষেবা সরবরাহ করতে অর্থ মন্ত্রণালয়ের প্রাতিষ্ঠানিক সক্ষমতা জোরদার করতে সহায়তা করবে। তথ্য প্রযুক্তির ব্যবহার এবং বৃহত্তর মানব সম্পদের দক্ষতা উন্নয়ন এই প্রকল্পের মূল চালক হবে। ইউরোপীয় ইউনিয়নও এই প্রকল্পের একটি অংশীদার।

“PSEP builds on long-standing collaborative government and World Bank work in the area of public financial management and supports the priority reform areas of the Government of Sri Lanka” বলেছেন নেপাল, মালদ্বীপ এবং শ্রীলঙ্কা এরিয়ার জন্য নিযুক্ত বিশ্বব্যাংকের কান্ট্রি ডিরেক্টর Idah Z. Pswarayi-Riddihough । তিনি আরও বলেছেন “The use of smart technology-based systems such as e-procurement will enhance efficiency, improve transparency and accountability of public institutions through the simplification of procedures”।

প্রকল্পের সিনিয়র ফিনান্সিয়াল ম্যানেজমেন্ট বিশেষজ্ঞ এবং ওয়ার্ল্ড ব্যাংকের টাস্ক টিম লিডার মোহন গোপালকৃষ্ণন বলেছেন “The project will also leverage international experience in public financial management to increase the impacts of the outcome”।

শুধুমাত্র Registered ব্যবহারকারি গন-ই সব ফিচার দেখতে ও পড়তে পারবেন। একবছরের জন্য Registration করা যাবে। Registration করতে ক্লিক করুন

 

শ্রীলঙ্কার পাবলিক প্রকিউরমেন্ট নিয়ে আরও রিপোর্ট দেখতে ক্লিক করুন।

 

প্রকিউরমেন্ট সংক্রান্ত বিভিন্ন সেবা পেতে ক্লিক করুণ। দ্রুততম সময়ে এবং সহজে সেবা দেয়া হয়।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

এই লেখকের অন্যান্য লেখা

question mark, background, red-4375860.jpg
সমসাময়িক

ই-জিপি ওয়েব সাইটের Service Level !!!

বিভিন্ন ক্রয় কার্যক্রমে আমরা প্রায়শই Service Level Agreement (SLA) শব্দগুলো শুনে থাকি। ওয়েব সেবা গ্রহনের ক্ষেত্রে এই SLA অনেক গূরুত্বপূর্ণ।

Read More »
প্রকিউরমেন্ট বিডি news

ই-জিপি সাইট ব্যবহারে ভোগান্তি

ই-জিপি সাইট ধীর গতির। সার্ভারে কাজ করতে অনেক সময় বেশি লাগছে মর্মে ব্যবহারকারিদের কাছ থেকে অভিযোগ পাওয়া যাচ্ছে। ফলে সরকারি

Read More »
সমসাময়িক

ওয়েবসাইট ধীর গতির হয় কেন ?

ই-জিপি সাইট ধীর গতির। সার্ভারে কাজ করতে অনেক সময় বেশি লাগছে মর্মে ব্যবহারকারিদের কাছ থেকে অভিযোগ পাওয়া যাচ্ছে। ফলে সরকারি

Read More »
Generic selectors
Exact matches only
Search in title
Search in content
Post Type Selectors
গ্রাহক হোন

শুধুমাত্র Registered ব্যবহারকারিগন-ই সব ফিচার দেখতে ও পড়তে পারবেন। এক বছরের জন্য Registration করা যাবে। Registration করতে এখানে ক্লিক করুন

ফ্রী রেজিস্ট্রেশন

“প্রকিউরমেন্ট বিডি news”, “সমসাময়িক”, “সূ-চর্চা”, “প্রশিক্ষণ” অথবা “ঠিকাদারী ফোরাম” ইত্যাদি বিষয়ে কমপক্ষে ২টি নিজস্ব Post প্রেরণ করে এক বছরের জন্য Free রেজিষ্ট্রেশন করুণ। Post পাঠানোর জন্য “যোগাযোগ” পাতা ব্যবহার করুণ।

Scroll to Top